দেশজুড়ে

কাউনিয়ায় বিয়ের অনুমতি না পেয়ে স্ত্রীকে হত্যা : আটক-২

Published

on


মিজান,কাউনিয়া(রংপুর):
রংপুরের কাউনিয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। দ্বিতীয় বিয়ের অনুমতি পত্রে স্বাক্ষর না দেয়ায় এ হত্যা করা হয় বলে জানা গেছে। গত রবিবার বিকেলে উপজেলার হারাগাছ চরচতুরা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত গোলাপী বেগম ওই এলাকার গোলাম মামুদের মেয়ে। অপরদিকে অভিযুক্ত পাষন্ড স্বামী নাদের আলী ওরফে নেন্দু একই গ্রামের মনির উদ্দিনের ছেলে। ঘটনার পর থেকে নেন্দু গাঢাকা দিয়েছেন। এ হত্যাকান্ডে জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ওসি (তদন্ত) রাজিফুজ্জামান বসুনিয়া রাজিব জানান, বিগত ১ যুগ আগে গোলাপীর সঙ্গে নেন্দুর বিয়ে হয়। কিছুদিন ধরে স্বামী দ্বিতীয় বিয়ে করার জন্য গোলাপীর অনুমতি চেয়ে কাগজে স্বাক্ষর চায়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদও হয়।

ওসি বলেন, ঘটনার দিন বিকেলে আবারও স্ত্রীর কাছে দ্বিতীয় বিয়ের জন্য অনুমতি চেয়ে কাগজে স্বাক্ষর চাইলে অসম্মতি জানায় গোলাপী। এতে নেন্দু ক্ষিপ্ত হয়ে গোলাপীকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা হয়নি।

তিনি আরও বলেন, মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

অন্যদিকে রংপুর মেট্টোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) ফারুক আহমেদ জানান, নিহতের গলায় দাগের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর হত্যার রহস্য জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version