Highlights

সেনবাগে রাতের আধারে চলাচলের রাস্তা দখল

Published

on

সেনবাগ প্রতিনিধি :নোয়াখালীর সেনবাগে একটি স-মিলের যাতায়াত পথ বন্ধকরে অস্থায়ী দোকান নির্মাণের অভিযোগ উঠেছে। গত সোমবার (২৮ আগষ্ট) গভীর রাতে উপজেলার বাবুপুর শ্রীপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে স-মিলের মালিক আব্দুল আলিম মিনু সকালে সেনবাগ থানায় ৫ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা হচ্ছেন, বাবুপুর শ্রীপুর এলাকার মৃত মোশাররফের ছেলে আব্দুল আউয়াল কবির ও তার দুই ছেলে আবদুল্লাহ আল নোমান, আব্দুল আল নাবিল এবং ইলিয়াসের ছেলে মোহাং আইয়ুব ও বিপ্লব।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন রাত ১২টার সময় অভিযুক্তরা ৩০-৪০ জন সন্ত্রাসী নিয়ে আব্দুল আলিমের আল্লাহরদান স-মিলের সামনের রাস্তায় অস্থায়ী টিনের তৈরী দোকান স্থাপন করে। এসময় আব্দুল আলিম ৯৯৯ নাম্বারে মোবাইল করলে ঘটনাস্থলে পুলিশ আসে ও অভিযুক্তরা পালিয়ে যায়। পরবর্তীতে অভিযুক্তরা বিভিন্ন অনলাইন নাম্বার থেকে ভুক্তভোগীকে হুমকি-ধমকি দিচ্ছে।

অভিযোগের বিষয়ে আব্দুল আলিম বলেন, এই সকল অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অনেক মামলা রয়েছে। তারা বিভিন্ন সময় দাঙ্গাহাঙ্গামা ও সাধারণ মানুষের ওপরে অত্যাচার চালায়।তিনি আরও জানান, এর আগেও তারা বাঁদির ফার্নিচার দোকান ভাংচুর করে ও লুটপাট চালায়। ওই ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলাও চলমান আছে কিন্তু তারা মামলা তুলে নিতে প্রতিনিয়ত চাপ দিচ্ছে আর মামলা তুলে না নেওয়ায় প্রতিদিনই হুমকি দিয়ে আসছে।

সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানায়, এই ঘটনায় থানায় অভিযোগ হয়েছে, দ্রুতই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version