Highlights

করোনা সচেতনতায় রংপুর জেলা আওয়ামী লীগের লিফলেট বিতরণ

Published

on

হাসান আল সাকিব :করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করেছে রংপুর জেলা আওয়ামী লীগ। মঙ্গল বার (১৭ই মার্চ) সকাল ১১টার দিকে নগরীর কাচারী বাজার থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীন আহম্মেদ ও সেক্রেটারি এ্যাড: রেজাউল করিম রাজুর নেতৃত্বে এই লিফলেট বিতরণ করা হয়। এসময় তারা প্রেসক্লাব চত্ত্বর, পায়রা চত্ত্বর,জাহাজকোম্পানী মোড়,জেলা পরিষদ মার্কেট সহ নগরীর গুরুত্বপূর্ণ স্থানে এই লিফলেট বিতরন করেন।

জেলা আ’লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু জানান, জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে করোনা সম্পর্কে সচেতনা তৈরি করতে এই লিফলেট বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। এছাড়াও জেলার সকল উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ ও এই কার্যক্রম নিজ নিজ উপজেলায় শুরু করেছে আজ।তিনি আরও বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হতে হবে, সবাইকে সচেতন করতে হবে।

জেলা আওয়ামী লীগের বিতরণ করা লিফলেটে সাধারণ মানুষকে জানানো হয়, দুই হাত সাবান দিয়ে ২০ সেকেন্ড পরিষ্কার করুন। হ্যান্ডশেক কোলাকুলি থেকে বিরত থাকুন। জ্বর, সর্দি শুকনো কাশি, মাথাব্যথা, গলাব্যথা ও শরীর ব্যথা হলে চিকিৎসকের পরামর্শ নিন।

হাঁচি কাশির সময় টিস্যু অথবা কাপড় দিয়ে নাক মুখ ঢেকে রাখুন। জনবহুল স্থান বা গণপরিবহনে মুখে মাস্ক ব্যবহার করুন, জনসমাগম পরিহার করুন। যেখানে-সেখানে থুথু ফেলবেন না। ময়লা কাপড় জমিয়ে না রেখে ধুয়ে ফেলুন।

এসময় উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাজেদ আলী বাবুল,যুগ্ন সাধারন সম্পাদক মোতাহার হোসেন মওলা,রুজি রহমান,
সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম টুটুল,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক লতিফা বানু,দপ্তর সম্পাদক আমিন সরকার, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আবু তালহা বিপ্লব,সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম কল্লোল,তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান তুহিন,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা মনি,উপ-দপ্তর সম্পাদক এরশাদুল হক রঞ্জু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version