Highlights

কাউনিয়ায় দারিদ্র বিমোচন ও মৌলিক মানবাধিকার বিষয়ে গণশুনানী

Published

on


মিজান,কাউনিয়া প্রতিনিধিঃ
রংপুরের কাউনিয়ায় বুধবার (২৭ মার্চ) বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটোরিয়ামে ‘দারিদ্র বিমোচন ও মৌলিক মানবাধিকার নিশ্চিত করণে আমাদের করনীয়’ শীর্ষক এক গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

গণশুনানীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম নাজিয়া সুলতানা’র সভাপতিত্বে সম্মানিত অতিথি ও সঞ্চালকের দায়িত্ব পালন করেন বাংলাদেশ জাতীয় সংসদ এর সিনিয়র পলিসি এডভাইজার সর্বদলীয় সংসদ গ্রুপ (এপিপিজিস) টিআইএম জাহিদ হোসেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মাহাফুজার রহমান মিঠু। অন্যদের মাঝে বক্তব্য রাখেন রংপুর জেলা এডভোকেসি ফোরামের সহ-সভাপতি পার্থ বোস, অক্সফ্যাম ইন বাংলাদেশ এর মিডিয়া এন্ড কমিনিউকেশন কো-আর্ডিনেটর এজিএম যোবাইদুর রহমান, থানা অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল ইসলাম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এমএ হান্নান, প্রেসক্লাব সভাপতি সহকারী অধ্যাপক মোস্তাক আহমেদ, সাপ্তাহিক প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল, রেনু বালা প্রমূখ।

এর আগে জাতীয় কনভেনশনের ঘোষনাপত্র পাঠ করা হয় এবং গণশুনানীতে অংশগ্রহণকারী ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ মুক্ত আলোচনা ও প্রশ্নউত্তর পর্বে অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version