Highlights

ঠাকুরগাঁও প্রত্যয় ক্রিড়া ও সাহিত্য সংসদ এর উদ্দোগে খাদ্য সামগ্রী বিতরণ করেন ১১০ টা পরিবারে মাঝে

Published

on

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

আজ বিশ্বব্যাপী এক আতংকের নাম করোনা ভাইরাস। করোনা মহামারীর কারণে প্রতিনিয়ত বাড়ছে আক্রান্তের সংখ্যা ও লাশের সারি। করোনা ভাইরাসের আতঙ্কে বিভিন্ন দেশে জরুরি অবস্থায় জারী করা হয়েছে। বাংলাদেশেও করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে নেওয়া হয়েছে বিভিন্ন রকম পদক্ষেপ। এ অবস্থায় ঘর থেকে বের হতে পাচ্ছে না জনসাধারণ। সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের কারণে দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষেরা সাময়িক দূর্ভোগে পড়েছে। এই দূর্ভোগ থেকে তাদের পরিত্রাণের অংশ হিসেবে অসহায়,দুঃস্থ ও কর্মহীন মানুষদের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রত্যয় ক্রিড়া ও সাহিত্য সংসদ।

সোমবার রাতে (১৪ এপ্রিল) ঠাকুরগাঁও সদর পৌরসভার পূর্ব গোয়ালপাড়া এলাকার প্রত্যয় ক্রিড়া ও সাহিত্য সংসদ এর উদ্যোগে নিজ অর্থায়নে ১১০টি হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ০৫ কেজি চাল,২ কেজি আলু,৫০০গ্রাম ডাল,লবণ ৫০০ গ্রাম,সাবান ১ টি ও নাপা ঔষধ ১ পাতা এর প্যাকেট সামগ্রী বিতরণ করা হয় ।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, প্রত্যয় ক্রিয়া ও সাহিত্য সংসদ এর সভাপ, মোঃ মানিক আ, সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা,সাংগঠনিক সম্পাদ, মোঃ নাহিদ আলম নিউমুল,দপ্তার সম্পাদক মোঃ নাহিদ হোসাইন,প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।

অর্থ ও সামগ্রী বিতরণের সার্বিক তত্তাবধায়নে ছিলেন মোঃ নজরুল ইসলাম সপন, মোঃ আঃ কাদের,মোঃ সবুর খান (সবুজ)খাদ্য সামগ্রী বিতরণের বিষয়ে ক্লাবের সাংগঠনিক সম্পাদক নাহিদ আলম নিউমুন হতদরিদ্র মানুষদেরকে জানান, ধারাবাহিকতায় এ দূর্যোগ ময় মুহুর্তে আমরা হতদরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়িয়েছি। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না। আমরা ক্লাবের সকলে মানুষদের পাশে সবসময় থাকবে। এ সময় তিনারা জাতির এ ক্লাতিলগ্নে সমাজের বিত্তবানদের মানবিক বিবেচনায় এগিয়ে আসার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version