Highlights

নোয়াখালীতে আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Published

on

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে নোয়াখালী পৌরসভার বীর মুক্তিযোদ্ধা রবিউল হোসেন কচি পৌর কনভেনশন সেন্টারে আয়োজন করা হয় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের।

সংগঠনের সাধারণ সম্পাদক রাশেদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. নাজিমুল হায়দার। মূখ্য আলোচক ছিলেন শিশু মনোবিজ্ঞানী সুলতানা রাজিয়া, বিশেষ অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আঁথি নুর জাহান নীলা, নোয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কাজী মো. রফিক উল্যাহ, নোয়াখালী পৌরসভার প্যানেল মেয়র রতন কৃষ্ণ পাল, প্রতিষ্ঠানের উপদেষ্টা খাতিজা খাতুন, সাংবাদিক জামাল হোসেন বিষাদ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজিমুল হায়দার বলেন, টেকশই উন্নয়ন লক্ষমাত্রা ও স্মার্ট বাংলাদেশ নির্মাণ করতে হলে সমাজের পিছিয়ে পড়া মানুষদের সাথে নিয়ে এগুতে হবে। নোয়াখালী জেলায় সমাজ সেবা বিভাগ বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের নিয়ে কাজ করছে। স্বেচ্ছাসেবী সংস্থাগুলোকেও এ কাজে আরও এগিয়ে আসতে হবে।

আলোচনা শেষে সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথি ও শিশুবিকাশ ফাউন্ডেশন পরিচালিত চাইল্ডহোমের শিশুরা। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version