বিবিধ

পীরগাছায় কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ অনুষ্ঠিত

Published

on

আমিরুল ইসলাম, রংপুর:
‘পুলিশের সাথে কাজ করি মাদক-সন্ত্রাসী- জঙ্গী মুক্ত দেশ করি’ এই প্রতিপাদ্যে আজ পীরগাছা থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে পীরগাছা থানা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা শেষে জেলা ও উপজেলা পর্যায়ের কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ ও সদস্য থানা পুলিশের সমন্বয়ে একটি র্যালী বের হয়ে পীরগাছা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পীরগাছা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্যমন্ত্রী পীরগাছা কাউনিয়ার সাংসদ বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন (প্রশাসন ও অপরাধ), কমিউনিটি পুলিশিং এর বিভাগীয় সমন্বয়ক সুশান্ত ভৌমিক, পীরগাছা উপজেলা চেয়ারম্যান শাহ আবু নাসের মাহবুব, উপজেলা নির্বাহী অফিসার জেসমিন প্রধান, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সদস্য সচিব তছলিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম সরদার, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, পীরগাছা থানার ওসি তদন্ত আজিম উদ্দিনসহ উপজেলা কমিউনিটি পুলিশিং ও থানা পুলিশের সদস্য বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version