Highlights

বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও কাঙ্গালী ভোজের গরু বিতরণ

Published

on

নিজস্ব প্রতিনিধি:  নোয়াখালীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত ও কাঙ্গালী ভোজের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও ২২টি ইউনিয়নে ১টি করে গরু এবং নগদ ২৫ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে। একই সঙ্গে অন্যান্য ধর্মাবলম্বীদের জন্য উন্নত খাবারের ব্যবস্থা করা হয়।

সোমবার (১৪ আগস্ট) সকালে জেলা শহরের চেয়ারম্যান পার্কে নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিনের ব্যাক্তিগত উদ্যোগে এই দোয়া-মোনাজাত এবং কাঙ্গালী ভোজের গরু ও নগদ টাকা বিতরণ করা হয়।
এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস জাহের, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আতাউর রহমান নাসের, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বহার উদ্দিন খেলন, সুবর্ণচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার সহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মুজিব বিহীন বাংলা আজ কেবলই শূন্যতা, কিন্তু আদর্শিক মুজিব আজ বাংলার পরিপূর্ণতা উল্লেখ করে এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করছি। জাতির পিতা তাঁর জীবন দিয়ে আমাদের জন্য যে স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ রেখে গেছেন, তাঁর সেই ঋণ আমরা কখনো শোধ করতে পারবো না। তার পরও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় এখনো নিরীহ, বঞ্চিত, অসহায় মানুষ রয়েছেন, তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।
তিনি বলেন, সেই দায়িত্ববোধ থেকে এবারের শোক দিবসে জাতির পিতা ও তাঁর পরিবারের সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনায় আমি  জেলা আওয়ামী লীগের সিদ্ধান্তে ব্যক্তিগত উদ্যোগে দোয়া ও মোনাজাত এবং শোক দিবসে কাঙ্গালি ভোজের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ও সদর-সুবর্ণচরের প্রতিটি ইউনিয়নে একটি করে গরু এবং নগদ ২৫ হাজার টাকা করে প্রদান করেছি। এছাড়াও শোক দিবসে অন্যান্য ধর্মাবলম্বীদের জন্য উন্নত খাবারের ব্যবস্থা করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version