দেশজুড়ে

শ্রীপুর সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা আব্দুল মালেকের জন্মদিন আজ

Published

on

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
দৈনিক যুগান্তর প্রতিনিধি ও স্বনামধন্য সাংবাদিক নেতা আব্দুল মালেক এর শুভ জন্মদিন আজ। আজকের এই দিনে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার চন্নাপাড়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি।

সাংবাদিক আব্দুল মালেক দীর্ঘদিন যাবৎ দৈনিক যুগান্তর প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন। এছাড়াও তিনি শ্রীপুর সাংবাদিক সমিতি এবং গাজীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা, শ্রীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বাইতুর রহমান জামে মসজিদ, হাজ্বী হাছেন আলী কওমী মাদ্রাসার ও এতিমখানার প্রতিষ্ঠাতা সভাপতি, আমিনা খাতুন আদর্শ মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা, মাওনা সিটি হাসপাতাল এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্হাপনা পরিচালক, শ্রীপুর প্রাইভেট হাসপাতাল মালিক সমিতির সাধারাণ সম্পাদক, গাজীপুর জেলা হাসপাতাল মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক।

ছাত্রজীবন থেকেই বিভিন্ন পত্রিকায় লেখা লেখির সাথে সম্পৃক্ত ছিলেন তিনি। আর সেই থেকেই সাংবাদিকতার হাতেখড়ি পেয়েছিলেন তিনি। সাংবাদিকতার মত মহান পেশা ছেড়ে অন্য কিছুই চিন্তা ভাবনা ভাবতে চান না এ সাংবাদিক নেতা। সাংবাদিকতার পাশাপাশি তিনি একজন সমাজসেবক হিসেবেও এলাকায় পরিচিত।

সাংবাদিক আব্দুল মালেক সব সময় সাহসিকতার সাথে সাংবাদিকদের অধিকার আদায় নিয়ে কাজ করে আসছেন। তার জন্মদিন উপলক্ষ্যে বিভিন্ন শ্রেণি পেশার লোক তাকে তার জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানান।

শ্রীপুর সাংবাদিক সমিতির সহ-সভাপতি মোঃ শাহাদত হোসাইন তার ফেসবুকে এ সাংবাদিক নেতার জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা বার্তা দিয়েছেন, তার সে শুভেচ্ছা বার্তাটি নিচে দেয়া হল, অসাধারণ ব‍্যক্তিত্বের অধিকারী একজন সাদা মনের ভদ্র মানুষ। গুণী এই সাংবাদিক পরোপকারী, আপসহীন বিপ্লবী নেতা । আজ তাঁর শুভ জন্মদিন। প্রিয় সাংবাদিক নেতার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। শুভ কামনা রইলো প্রিয় সাংবাদিকের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version