Highlights

৬ বছর পর নোয়াখালী প্রেসক্লাবে নির্বাচন সম্পন্ন : সভাপতি বখতিয়ার-সম্পাদক নাসের

Published

on

নিজস্ব প্রতিনিধি: অনেক জল্পনা কল্পনার শেষে নোয়াখালীর ঐতিহ্যবাহী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে জেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে। প্রায় ৬ বছর পর গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে রাহু দশা থেকে মুক্ত হলো বঙ্গবন্ধুর হাতে গড়া ঐতিহ্যবাহী নোয়াখালী প্রেসক্লাব। এতে সভাপতি পদে বখতিয়ার শিকদার ও সাধারণ সম্পাদক পদে আবু নাসের মঞ্জু নির্বাচিত হয়েছেন।

শনিবার(২৩ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত নোয়াখালী জেলা প্রশাসন স্কুলের হলরুমে জেলা প্রশাসক দেওয়ান মাহবুব রহমানের নিয়ন্ত্রণে ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে প্রশাসনিক নিরাপত্তা মধ্যদিয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে তিনজন প্রতিদ্বন্দ্বীর মধ্যে বখতিয়ার শিকদার ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলমগীর ইউসুফ ১৪ ভোট পেয়ে ২১ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে চারজন প্রতিদ্বন্দ্বীর মধ্যে আবু নাছের মঞ্জু ২৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামসুল হাসান মীরন ১৭ ভোট পেয়ে ১১ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে আলাউদ্দিন শিবলু ২৪ ভোট পেয়ে নির্বাচিত। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুমন ভৌমিক ১৭ ভোট পেয়ে ৭ ভোটের ব্যবধানে পরাজিত হলেন।

এছাড়াও সহ-সভাপতি পদে ২ জন মাসুদ পারভেজ (এনটিভি) ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রবীণ সাংবাদিক ও সম্পাদক শাহ এমরান সুজন (দৈনিক সোনালী জমিন) ৩২ ভোট পেয়ে নির্বাচিত হলেন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলেন দুই জন। এ আর আজাদ সোহেল (দৈনিক ভোরের আকাশ ও বাংলা পোর্টাল ) ২৬ ভোট পেয়ে নির্বাচিত হন। আকবর হোসেন সোহাগ ( বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪) ২২ ভোট পেয়ে নির্বাচিত হলেন।

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় মোঃ সুমন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত। ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক পদে ৩০ ভোট পেয়ে নির্বাচিত হন প্রবীণ সাংবাদিক নাসির শাহ নয়ন। প্রচার সম্পাদক পদে দৈনিক গণমুক্তির গাজী রুবেল ৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে তিনজন নির্বাচিত হন। এরমধ্যে- দৈনিক এশিয়া বাণীর আব্দুল মোতালেব (৩০ ভোট)। নুর রহমান (২৩ ভোট) ও মাহাবুবুর রহমান (২৩ ভোট) পেয়ে নির্বাচিত। নির্বাচিত সকল নেতৃবৃন্দ নোয়াখালীর মিডিয়া অঙ্গনে সকলকে নিয়ে একসাথে কাজ করার অঙ্গিকার করেন।এছাড়াও জেলার উন্নয়ন অগ্রযাত্রা,অপব্যবস্থাপনা,অপরাধসহ নানা বিষয়ে জেলাবাসীর পাশে থাকবেন বলে কথা দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version